মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

করোনায় আক্রান্ত কাজী মারুফ ও তার স্ত্রী!

অনলাইন সম্পাদনা / ৩৭৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ঢাকাই সিনেমার খ্যাতিমান নির্মাতা কাজী হায়াতের ছেলে কাজী মারুফ ও তার স্ত্রী। বর্তমানে মারুফ তার স্ত্রীকে নিয়ে নিউইয়র্কে অবস্থান করছেন।

শনিবার ছেলে ও ছেলে বউয়ের করোনা আক্রান্তের খবরটি নিশ্চিত করেছেন কাজী হায়াৎবলেন, ‘একটা দুঃসংবাদ পেলাম আমার ছেলে মারুফের স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। মারুফের শরীরেরও করোনার লক্ষণ দেখা দিয়েছে। আমার ছেলে ও তার স্ত্রীর জন্য সবাই দোয়া করবেন। তারা যেনো সুস্থ হয়ে ফিরে আসতে পারে।’ কিন্তু শনিবার রাত সাড়ে ১১টার পরে নিউয়র্ক থেকে কাজী মারুফের এক ঘনিষ্টজন জানান জ্বরে আক্রান্ত হয়েছেন মারুফ ও তার স্ত্রী। তবে এটি করোনাভাইরাসের আক্রমণ নয়। বর্তমানে মারুফের জ্বর সেরেছে। স্ত্রীও সুস্থতার পথে। এই বিষয়ে কাজী মারুফ গণমাধ্যমকে বলেন, ‘আমরা ভালো আছি। বাবা জ্বরের সংবাদ শুনে উদ্বিগ্ন হয়ে এসব বলেছেন। আমাদের তেমন কিছু হয়নি। যুক্তরাষ্ট্রে এই মুহূর্তে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। এর মধ্যেই জ্বর। এই কারণে এমনটা ছড়িয়েছে হয়তো।’ মারুফের সুস্থতার সংবাদ শুনে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন মারুফের প্রিয়জনেরা।

সিনেমা পাড়ার অনেকেই কাজী মারুফের সুস্থতার খবর দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়েছেন। প্রসঙ্গত, ২০০২ সালে ‘ইতিহাস’ সিনেমায় অভিনয় দিয়ে কাজী মারুফ তার চলচ্চিত্র জীবন শুরু করেন। কাজী হায়াৎ পরিচালিত প্রথম সিনেমাতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন কাজী মারুফ। এরপর আরও বেশ কিছু সিনেমা উপহার দিয়েছেন মারুফ। বাবা কাজী হায়াৎ পরিচালিত ছবিগুলোতে শুরুর দিকে বেশ প্রশংসা কুড়িয়ে ছিলেন তিনি।

২০০২ সালে ‘ইতিহাস’ সিনেমায় অভিনয় দিয়ে কাজী মারুফ তার চলচ্চিত্র জীবন শুরু করেন। কাজী হায়াৎ পরিচালিত প্রথম সিনেমাতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন কাজী মারুফ। এরপর আরও বেশ কিছু সিনেমা উপহার দিয়েছেন মারুফ। বাবা কাজী হায়াৎ পরিচালিত ছবিগুলোতে শুরুর দিকে বেশ প্রশংসা কুড়িয়ে ছিলেন তিনি।

Print Friendly, PDF & Email