সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন

শিরোনাম:
রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন শেখ কামাল ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশের অগ্রদ্রত-এড. নয়ন এমপি

কালকিনিতে ১৫ বস্তা চালসহ ইউপি সদস্য আটক

জেলা সংবাদদাতা / ৩৬০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন

মাদারীপুরের কালকিনিতে সরকারের খাদ্যবান্ধব কর্মসুচির ১৫ বস্তা চাল উদ্ধার করেছে ডাসার থানা পুলিশ। আর ঘটনার সঙ্গে জরিত থাকায় উত্তম বিশ্বাস নামে এক ইউপি সদস্যকে আটক করা হয়েছে। রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

এলাকা ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার নবগ্রাম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য উত্তম বিশ্বাস গোপনে সরকারি খাদ্যবান্ধব কর্মসুচির ১০টাকা দরের ১৫ বস্তা চাল আত্মসাৎ করার জন্য তার নিজের পার্শবর্তী লোকজনের পৃথক বাড়িতে বাড়িতে নিয়ে রাখেন। এ বিষয়টি টের পেয়ে স্থানীয় কিছু এলাকাবাসী উপজেলার ডাসার থানা পুলিশকে খবর দেন।

পরে খবর পেয়ে ডাসার থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাবে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে পলাতক অবস্থায় ইউপি সদস্য উত্তম বিশ্বাসকে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে একই এলাকার উত্তর শশিকর গ্রামের স্বপন বাড়ৈর বাড়ি থেকে ৮বস্তা, উত্তর চলবল গ্রামের প্রকাশ বাড়ৈর বাড়ি থেকে ৩ বস্তা ও উত্তম সরকারের বাড়ি থেকে ৪ বস্তা চাল উদ্ধার করেন।

নবগ্রাম ইউনিয়নের ইউপি চেয়ারম্যান বিভূতী ভূষন বাড়ৈ বলেন, আমি পরে এ ঘটনা যানতে পেরে থানা পুলিশের সহযোগীতা নিয়ে প্লাস্টিকের ১৫ বস্তা ভর্তি চাল উদ্ধার করা হয়েছে। এ বিষয়টি কোন মতে মেনে নেয়ার মত ঘটনা নয়।

ডাসার থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাব বলেন, এলাকাবাসী খবর দিলে, আমি সঙ্গী ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ইউপি সদস্য উত্তম বিশ্বাসকে আটক করি। পরেথ্য মত তিনটি বাড়ি থেকে মোট ১৫ বস্তা চাল উদ্ধার করেছি।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে চাল উদ্ধার করা হয়েছে। ইউপি সদস্যের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে ।

ইব্রাহিম রহমান অন্ত , মাদারীপুর

Print Friendly, PDF & Email