মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:১৪ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

কেয়া স্টুডেন্ট ফোরামের ফেনী জেলা নিবার্চন সম্পন্ন

জেলা সংবাদদাতা / ৫৫৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:১৪ অপরাহ্ন

বাংলাদেশের স্বেচ্ছাসেবী ছাত্র সংগঠন কেয়া স্টুডেন্ট ফোরাম (KSFB) এর ফেনী জেলা কমিটির নির্বাচন সফল ভাবে সম্পন্ন হয়েছে। শনিবার স্থানীয় কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনে ইমরান হোসেন ১৫ ভোটের মধ্যে ১০ ভোট পেয়ে সভাপতি ও ফারজানা লুবনা ৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। সভাপতি পদে নিকটতম প্রাথী ছিল মো.ইমাম হোসেন ও সাধারণ সম্পাদক পদে আবু সায়েদ চৌধুরী ও নাদিমুল হক জুলাস।

এছাড়া সাংগঠনিক সম্পাদক নাইমুল ইসলাম নাহিয়ান (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), কোষাধ্যক্ষ নাসরিন আক্তার, দপ্তর ও প্রচার সম্পাদক ফাতেমা ইয়াসমিন নির্বাচিত হয়েছেন। আগামী কার্যকরী পরিষদে সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন, মো. ইমাম হোসেন, আবু সায়েদ চৌধুরী,নাদিমুল হক জুলাস, সানজিদা সায়েরা, কপিল উদ্দিন, মো.কাউছার হামিদ, জামিউল আলম সিফাত, মু. তাওহীদুল ইসলাম, আব্বাস উদ্দিন, আবুল বাশার। নির্বাচনে সার্বক্ষনিক মনিটরিংয়ে ছিলেন কেন্দ্রীয় কমিটির প্রতিনিধি মোহাম্মদ আল আমিন রহমান।

কেয়া স্টুডেন্টস ফোরাম (কেএসএফবি) কেয়া কসমেটিকস লিমিটেডের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। যা বাংলাদেশের শিক্ষার্থীদের মধ্যে একটি শক্তিশালী সম্প্রদায় গড়ে তোলার জন্য এবং দক্ষতা বিকাশের সাথে সাথে পরিবার বা ব্যক্তিগত এবং পেশাদার জীবনে নেতৃত্ব দেবার গুণাবলি অর্জনে সাহায্য করে। এছাড়াও সামাজিক ও সাংস্কৃতিক বিভিন্ন ক্ষেত্রে কাজ করছে এই সংগঠনটি। বাংলাদেশের প্রতিটি জেলায় কলেজ/বিশ্ববিদ্যালয়ের উদ্যমী শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয়েছে ‘কেয়া স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ।

-ল/আ, ফারজানা লুবনা, ফেনী

Print Friendly, PDF & Email