মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:০০ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

খুব খুশী হয়েছি: লক্ষ্মীপুরকে নিয়ে প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার / ৫৬৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:০০ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে করোনা ভাইরাসে আক্রান্ত কেউ নাই শুনে খুব খুশী হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে বিভিন্ন জেলার ন্যায় লক্ষ্মীপুর জেলা প্রশাসকের সাথে ভিডিও কনফারেন্সে করোনা ভাইরাস প্রাদুর্ভাব রোধে সর্বশেষ পরিস্থিতি নিয়ে আলোচনা কালে এ মন্তব্য করেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, সারাবিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মানুষ মারা যাচ্ছে। এর সংক্রামণ রোধে দেশে বিভিন্ন ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। বাংলাদেশ করোনা আশঙ্কা মুক্ত হতে বিশেষ করে এপ্রিল মাস সবাইকে সচেতন থাকতে হবে। মাসটি কেটে গেলে আমরা এ ভয়াবহ থেকে আশঙ্কা মুক্ত হতে পারি তবে লক্ষ্মীপুর জেলা এখনো পর্যন্ত এ ভাইরাসে আক্রান্ত না হওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করেন তিনি।

প্রধানমন্ত্রী আরো বলেন, কর্মহীন, দিনমজুর অসহায় মানুষ যেন সরকারের সহায়তা থেকে বঞ্চিত না হয় সেদিকে খেয়াাল রাখার জন্য প্রশাসনকে আহ্বান জানান। এসময় প্রধানমন্ত্রী লক্ষ্মীপুরের মানুষ লক্ষ্মী হয়ে ভালো থাকুক বলে আল্লাহর দরবারে দোয়া করেন।

এসময় লক্ষ্মীপুরবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর সাথে করোনার ত্রান বিতরণ, সচেতনতা ও কার্যক্রম নিয়ে বিস্তারিত কথা বলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। এর আগে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল লক্ষ্মীপুরের করোনা সংক্রান্ত এক নজরে তুলে ধরেন।

ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার এএইচ এম কামরুজ্জামান পিপিএম সেবা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন সিভিল সার্জন ডাঃ আবদুল গাফ্ফার, জেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহাজাহান প্রমূখ।