শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

টিকটক নিষিদ্ধ করলো ভারত

আন্তর্জাতিক ডেক্স / ৩৮৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৪৬ পূর্বাহ্ন

জনপ্রিয় মোবাইল অ্যাপ টিকটক নিষিদ্ধ ঘোষণা করেছে ভারত। একই সাথে ইউসি ব্রাউজার, উইচ্যাটের মতো জনপ্রিয় অ্যাপসহ মোট ৫৯টি অ্যাপ নিষিদ্ধ করেছে দেশটি।

সোমবার (২৯ জুন) ভারতের তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে এই ঘোষণা দেয় বলে বার্তা সংস্থা রয়টার্সের একটি প্রতিবেদনে বলা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নিষিদ্ধ ঘোষিত অ্যাপগুলো “ভারতের সার্বভৌমত্ব ও অখণ্ডতা, ভারতের প্রতিরক্ষা, রাষ্ট্রীয় সুরক্ষা ও জনশৃঙ্খলার পক্ষে ক্ষতিকারক।