সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৭ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

ট্রলি দিয়ে সরকারী বরাদ্ধে নির্মিত সড়কের ক্ষতি মেনে নেয়া যায় না… ড. আনোয়ার হোসেন খাঁন এমপি

উপজেলা প্রতিনিধি / ১০১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৭ অপরাহ্ন

সরকারী বরাদ্ধে নির্মিত সড়কগুলো নষ্ট করছে ট্রলি। আমি প্রশাসনকে নির্দেশনা দেয়ার পরও উপজেলার রাস্তাঘাট দাপিয়ে বেড়াচ্ছে ট্রলি। কিভাবে সম্ভব। একটি সড়ক নির্মানে সংশ্লিষ্ট মন্ত্রনালয় থেকে বরাদ্ধ আনতে কতটা বেগ পেতে হয় তা আমি হাড়ে হাড়ে টের পাই। অথছ ট্রলি মালিকরা আইনের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সরকারী সম্পদ নষ্ট করছে। সাধারণের জানমালের ক্ষতি করছে। এভাবে চলতে পারে না। ট্রলি বন্ধে দ্রুত ব্যবস্থা নিতে হবে।
লক্ষ্মীপুর ১ রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খাঁন শনিবার (৫ জুন) দুপুরে রামগঞ্জ উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যেগে দিনব্যপি প্রাণী সম্পদ প্রদর্শনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, মাস কয়েক আগে পৌর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কিছু কিছু কাউন্সিলর ইট বালু রড সিমেেেন্টর ব্যবসা করছেন। ব্যবসা করেন সমস্যা নাই। কিন্তু আপনার এলাকায় কেউ বাড়ীঘর ও দোকান নির্মান করতে গেলে আপনার কাছ থেকে মালামাল কিনতে বাধ্য করবেন। এটা ব্যবসার ধরন হতে পারে না। মনে রাখবেন, আপনাকে জনগণের সেবক হিসাবে দায়িত্ব দেয়া হয়েছে। জনগণের পাশের থাকার জন্য যেমন জনগণ আপনাকে দায়িত্ব দিতে পারেন, তেমনি আপনাকে ছুঁড়েও ফেলতে পারেন। অতএব সাবধান হোন।
রামগঞ্জ উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা সৈয়দ মোঃ ওয়ারেছ কামালের সভাপতিত্বে দিনব্যপি প্রাণী সম্পদ প্রদর্শনি অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, মিল্কভিটার এমডি ও যুগ্ন সচিব ওমর চাঁন বনিক, স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব ড. মাহফুজ আহম্মেদ, রামগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর উমেষ চন্দ্র লোধ, রামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড মোঃ মাহাবুবুর রহমান, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, জেলা ডেইরী ফার্মাস এসোসিয়েশনের সভাপতি আনোয়ার হোসেন সেলিম প্রমূখ।
উপজেলা প্রার্ণী সম্পদ সম্প্রসারন কর্মকর্তা ইসরাত জাহানের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, সাবেক পৌর মেয়র বেলাল আহম্মেদ, ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান ফয়সাল মাল, মেহেদী হাসান শুভ, মোঃ হোসেন রানা, বিআরডিবি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানা, জাহীদ হোসেন ভূইয়া, কামাল হোসেন ভূইয়া, মাহেনারা পারভীন পান্না, শাহানাজ আক্তার প্রমূখ।
পরে অনুষ্ঠানের প্রধান অতিথি ড. আনোয়ার হোসেন খাঁন রামগঞ্জ উপজেলা মিল্কভিটা কারখানা পরিদর্শন করেন।