মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

ডামুড্যায় বজ্রপাতে পল্লী বিদ্যুতের দুই কর্মচারীর মৃত্যু

জেলা সংবাদদাতা / ১৮৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৪ পূর্বাহ্ন

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় বজ্রপাতে পল্লী বিদ্যুতের দুই কর্মকর্তার মৃত্যু হয়েছে। সোমবার দুপুর একটার দিকে পূর্ব ডামুড্যা ইউনিয়নের জয়ালু গ্রামে কাজ শেষে ফেরার পথে বজ্রপাতে ওই দুই ব্যক্তির মৃত্যু হয়। তারা হচ্ছেন ডামুড্যা পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল কার্যালয়ের এজিএম মো: সাইফুল হক খান এবং সহকারী জুনিয়র প্রকৌশলী মোঃ মোস্তাফিজুর রহমান।  মৃত সাইফুল হক খানের বাড়ি কুষ্টিয়া জেলায় এবং মোস্তাফিজুর রহমানের বাড়ি যশোর জেলায়।
স্থানীয় ও পল্লী বিদ্যুৎ সমিতি সূত্র জানায়, প্রতিদিদের মত বিদ্যুতের মেরামত কাজের জন্য ডামুড্যা উপজেলা পূর্ব ডামুড্যা ইউনিয়নের জয়ালু গ্রামে যান ওই দুই কর্মকর্তা। কাজ শেষে অফিসে ফেরার পথে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে তারা নির্মাণাধীন ভবনে আশ্রয় নিয়েছিলেন। ওই  স্থানে বজ্রপাতের শিকার হন তারা। স্থানীয় ও পল্লী বিদ্যুতের অন্য সদস্যরা তাদেরকে উদ্ধার করে ডামুড্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক ওই দুই ব্যক্তিকে মৃত ঘোষণা।
ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোস্তফা খোকন জানান, পল্লীবিদ্যুতের ওই দুই কর্মকর্তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তারা বজ্রপাতে মারা গেছেন। দুই জনের অস্বাভাবিক মৃত্যুর সার্টিফিকেট দেয়া হয়েছে।
পুলিশ মাধ্যমে মৃতদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে নিয়ে হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
পল্লী বিদ্যুৎ সমিতির জিএম মোঃ জুলফিকার রহমান জানান, ওই এলাকায় বিদ্যুতের লাইনে সমস্যা ছিল সেই কাজ তদারকিতেই ওই দুই কর্মকর্তা গিয়েছিলেন কাজ শেষে তারা অফিসে ফেরার পথে আবহাওয়া খারাপ থাকায় একটি নির্মাণাধীন ভবনে আশ্রয় নেয় এবং সেখানেই ওই দুই কর্মকর্তা বজ্রপাতে শিকার হয়েছেন। বিষয়টি তাদের স্বজনদের জানানো হয়েছে। আনুষ্ঠানিকতা শেষে পরিবারের কাছে লাশ দাফনের জন্য গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে।
শফিকুল ইসলাম সোহেল,শরীয়তপুর 
Print Friendly, PDF & Email