মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:২০ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

তিন স্বর্ণের দোকানে ডাকাতি মামলার আসামী ৫ বছর পর গ্রেফতার

অনলাইন সম্পাদনা / ৩৬২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:২০ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরের কমলনগর থানার মুন্সিরহাট বাজারে তিনটি স্বর্ণের দোকানে ডাকাতি মামলার আসামী ওমর ফারুক মুন্সিকে ঘটনার পাঁচ বছর পর গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে গোয়েন্দা বিভাগে পরিদর্শক মোহাম্মদ সোলাইমানের নেতৃত্বে একটি দল জেলা সদরের ঝুমুর হলের মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। ওমর ফারুক মুন্সি কমলনগর থানার চর মার্টিন এলাকার মৃত মৌলভী ছিদ্দিক উল্যহর পুত্র।

পরিদর্শক মোহম্মদ সোলাইমান জানান, ২০১৫ সালের ডিসেম্বরে মুন্সিরহাট বাজারে তিনটি স্বর্ণের দোকানে ডাকাতি করে প্রায় ৬৫ লাখ টাকার স্বর্ণালংকার লুটে নেয়ার মামলায় চার‌্যশিটভুক্ত আসামী ফারুক মুন্সির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে বিজ্ঞ আদালত। তবে রহস্যজনক কারণে গত পাঁচ বছরে সে গ্রেফতার হয়নি।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঝুমুর মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে চুরি, ডাকাতি ও বিষ্ফোরক আইনে তিনটি মামলা রয়েছে বলে জানান জেলা পুলিশের এই চৌকষ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email