সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:২০ পূর্বাহ্ন

শিরোনাম:
রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন শেখ কামাল ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশের অগ্রদ্রত-এড. নয়ন এমপি

দশমিনা অফিসার্স ক্লাব কতৃক সেলুন কর্মচারীদের ত্রান বিতরন

উপজেলা সংবাদদাতা / ৩৮৭ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:২০ পূর্বাহ্ন

পটুয়াখালী জেলার দশমিনা অফিসার্স ক্লাব সদস্যদের নিজেস্ব অর্থায়নে দশমিনা অফিসার্স ক্লাবের সভাপতি ও দশমিনা উপজেলা নির্বাহী অফিসার তানিয়া ফেরদৌস এর উপস্থিতিতে (কোভিড-১৯) করোনা ভাইরাস মোকাবেলায় দশমিনা উপজেলার লকডাউনে থাকা কর্মহীন সেলুন কর্মচারীদের মাঝে ত্রান বিতরন করা হয়।
ত্রান বিতরনের সময় উপস্থিত ছিলেন দশমিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ, ওসি এস এম জালাল উদ্দিন, ক্লাব এর সাধারন সম্পাদক বনি আমিন খান, ইউপি চেয়ারম্যান এ্যাড.ইকবাল মাহমুদ লিটন, উপজেলা প্রকৌশলী মোঃজাহাঙ্গীর আলম, উপজেলা শিক্ষা অফিসার সেলিম মিয়া, ক্লাবের সদস্য শেখ জাহাঙ্গীর কবির, মোঃ নাজিউর রহমান, ইদ্রিস মিয়া প্রমূখ।
এসময় কর্মহীন ৩৫ সেলুন কর্মচারীদের মাঝে ত্রান বিতরন করা হয় ও পর্যায় ক্রমে অফিসার্স ক্লাবের নিজেস্ব অর্থায়নে ব্যাপক পরিসরে দুস্থ,অসহায় লোকদের ত্রান বিতরন করা হবে বলে জানা যায়।

Print Friendly, PDF & Email