সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৬ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

নৌকার বিজয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-এড. নুরউদ্দিন চৌধুরী নয়ন

স্টাফ রিপোর্টার / ১৬৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৬ অপরাহ্ন

স্বাধীনতার চেতনায় বিশ্বাসী বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয় সকলকে ঐক্যবদ্ধভাকে কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে জয়ী করার মাধ্যমে পৌরবাসীর উন্নয়নে কাজ করার সুযোগ দিতে নেতাকর্মীদেরকে আহবান জানান লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।
গত ১৪ ফেব্রুয়ারী ২০২১ থেকে ১৭ ফেব্রুয়ারী ২০২১ বুধবার পর্যন্ত বিভিন্ন ওয়ার্ডে রায়পুর পৌরসভায় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাটের নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব বক্তব্য দেন।
তিনি বলেন, নৌকা প্রতীকের প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট ক্লিন ইমেজের ব্যক্তি। তিনি কখনো দুর্ণীতির সাথে জড়ান নাই। একজন সৎ ও নির্ভিক ব্যক্তি হিসেবে তিনি সর্বত্র পরিচিত। তাকে বিজয়ী করে রায়পুরবাসীর ভাগ্যের উন্নয়ন করতে ভোটারদের আহবান জানান।
এডভোকেট নয়ন বলেন, বিএনপির নেতাকর্মীরা ইতোমধ্যে রায়পুরে সন্ত্রাসী কার্যক্রম করে মানুষের হৃদয় থেকে দুরে সরে গেছেন। মানুষ এখন জিলানীদের ভোট দিয়ে তাদের ভাগ্য খারাপ করতে চাননা। পৌরবাসী এখন উন্নয়নের পক্ষে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। যার প্রমান সাম্প্রতিক সময়ে সারা দেশের প্রত্যেক পৌরসভার নির্বাচনে আওয়ামী প্রার্থীর বিজয়ই সে প্রমান দেয়। তাই স্বচ্ছ নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে রায়পুর পৌর নির্বাচনে নৌকা’র বিজয় নিশ্চিত করতে হবে’। যার মাধ্যমে আওয়ামী প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাটের বিজয় আসবে ।
রায়পুর পৌর আওয়ামী লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কী বিল্লার সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, সাবেক পৌর চেয়ারম্যান রফিকুল হায়দার বাবুল পাঠান, জেলা আওয়ামীলীগের সদস্য এ্যাড. মিজানুর রহমান মুন্সি, প্যানেল মেয়র কাজী নাজমুল কাদের গুলজারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, আগামী ২৮ ফেব্রুয়ারি রায়পুর পৌরসভার ভোট গ্রহণের দিন ধার্য রয়েছে। এখানে মোট ভোটার সংখ্যা ২৩৬৩১ জন। পুরুষ ভোটার ১১৯৯০ ও মহিলা ভোটার ১১৬৪১ জন। ওয়ার্ড ৯টি। ভোট কেন্দ্র রয়েছে ১৩টি।