মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:১৭ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

পটুয়াখালীর মির্জাগঞ্জে প্রবেশ বন্ধ

জেলা সংবাদদাতা / ১৫৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:১৭ অপরাহ্ন

করোনা ভাইরাস সংক্রমণ বিস্তার প্রতিরোধে পটুয়াখালীর মির্জাগঞ্জের সকল প্রবেশদ্বার মঙ্গলবার বন্ধ করে দেওয়া হয়েছে। অন্য উপজেলার সাথে মির্জাগঞ্জের যোগাযোগের প্রতিটি প্রবেশদ্বারে বসানো হয়েছে পুলিশের চেকপোস্ট।

পটুয়াখালীর জেলা প্রশসাক মোঃ মতিউল ইসলামের গণবিজ্ঞপ্তি মোতাবেক মঙ্গলবার সকাল থেকে এ পদক্ষেপ গ্রহন করেন মির্জাগঞ্জ থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম। বহিরাগতদের আগমন ও পরিবহন যোগাযোগ বিচ্ছিন্ন রাখতে তিনি পুলিশ বাহিনী নিয়ে উপজেলার কাঠালতলী, আমড়াগাছিয়া, খলিশাখালী, আয়লা বাজার সহ প্রতিটি প্রবেশদ্বার বন্ধ করে দেয়।

প্রবেশের সব পথে বসানো হয়েছে চেকপোস্ট। ফলে অন্যান্য উপজেলা থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে মির্জাগঞ্জ। এখন থেকে মির্জাগঞ্জ যেন লকডাউন পরিস্থিতিতে সামিল। সোমবার বিকাল থেকেই প্রশাসন কঠোর ভূমিকা পালন করেছে। গত রোববার থেকে সারা দেশে করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যু বৃদ্ধি পেতে থাকায় সোমবার বিকাল থেকেই রাস্তায় ব্যাপক একশন শুরু করে পুলিশ। মোড়ে মাড়ে পুলিশ আটকে দিতে থাকে সব ধরনের গাড়ি। এমনকি রিকসা, অটো, মটর সাইকেলসহ সব পরিবাহন।

উপজলা প্রশাসনের পক্ষে থেকে সোমবার বিকালেই মাইকিং করা হয়। বিনা প্রয়োজনে ঘর থেকে বের হতে নিষেধাজ্ঞা জারি করা হয়। মসজিদে মসজিদে মাইকিং করে ঘরে নামাজ পড়ার আহবান জানানো হয়। বিকাল ৫ টার পর ঔষধ ছাড়া সকল দোকান বন্ধ রাখা ও সামাজিক দূরত্ব বজায় রাখতে নির্দেশনা দেওয়া হয়েছে। পুলিশের মটর সাইকেল বহর সারা উপজেলা টহল দিয়েছে।বন্ধ করে দেয়া হয়েছে চায়ের দোকানও। ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, নির্দেশ ভঙ্গকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। মির্জাগঞ্জ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ল অন্যান্য উপজেলা।

Print Friendly, PDF & Email