বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ০৮:১৮ পূর্বাহ্ন

শিরোনাম:
যদি রেকর্ড করে শোনাতে পারতাম-ফারহানা আক্তার দৃষ্টি সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া

বরুড়ায় মধ্যবিত্ত ও নিম্নবিত্তদের জরুরী ত্রান পাঠালেন ইউএনও

উপজেলা সংবাদদাতা / ১৫৩৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ০৮:১৮ পূর্বাহ্ন

সারা বিশ্বে যখন করোনা ভাইরাস সংক্রমণের প্রভাবে গোটা জাতি ক্ষতিগ্রস্ত । এসময় যারা পৌরসভা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের কাছে লজ্জায় হাত পাততে পারছেনা, ঠিক এসময় মোবাইল ফোনে মধ্যবিত্ত ও নিম্নবিত্তরা ইউএনও’র কাছে ত্রান সহায়তার জন্য বলামাত্রই তাদের কাছে খাওয়া পৌঁছে দেন।
মানবতার অগ্রদূত হয়ে কুমিল্লা জেলার বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম তার একান্ত প্রচেষ্টায় গত ১০ই এপ্রিল উপজেলার ১৫ টি ইউনিয়ন ও ১টি পৌরসভা এলাকায় অসহায় মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারের মাঝে স্বেচ্ছায় রক্তদান ও সামাজিক সংগঠন রক্তঋন এর সদস্যদের মাধ্যমে দ্রুত খাদ্য সামগ্রীর পৌঁছে দেন।
গত ডিসেম্বরের শেষের দিকে বরুড়া উপজেলায় নবাগত ইউএনও হিসেবে যোগদানের পর তিনি খুব অল্প সময়ের মধ্যেই বরুড়াবাসীর মন জয় করেছেন। উপজেলার যে কোন এলাকার মানুষের যে কোন প্রতিকূল অবস্থায় ঝান্ডা নিয়ে ছুটে যান সমস্যার সমাধানের লক্ষ্যে। বর্তমান সৃষ্ট করোনা ভাইরাসের দূর্যোগ মুহূর্তে দিনে রাতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন জনগণের কল্যানে। পাশাপাশি তিনি মানুষের মধ্যে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যেও কাজ করে যাচ্ছেন।
ফয়সাল রহমান ভুঁইয়া, বরুড়া
Print Friendly, PDF & Email