মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

বরুড়ায় সিগারেট না বিক্রি করায় দোকানীকে পিটালো বখাটেরা

জেলা সংবাদদাতা / ৩৮০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

বরুড়ার খোশবাস (উঃ) ইউনিয়নের কেমতলী গ্রামের আঃ সাত্তার মিয়ার ছেলে শাহাদাত হোসেনকে নামাজ পড়া অবস্থায় হামলা করে স্থানীয় বখাটে যুবকরা। তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। পরে শাহাদাতকে উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
জানা যায়, শুক্রবার (১৭ এপ্রিল) কেমতলী নিজ দোকানের গেডাউনের ভেতরে মাগরিবের নামাজ পড়া অবস্থায় শাহাদাতের উপর এ নৃশংস হামলা হয়।জানা গেছে,  বরুড়ায় লকডাউন চলা অবস্থায় নির্ধারিত  সময়ের পরে শাহাদাত দোকান বন্ধ রাখেন। শাহাদাত দোকানে চুরি ঠেকাতে সে দোকানেই রাতে ঘুমাতেন। প্রায় রাতে বখাটেরা সিগারেটের জন্য বিরক্ত করতো বলে শাহাদাত জানান। গত কয়েকদিন পূর্বে শাহাদাত সরকারি নির্দেশনা অমান্য করে সিগারেট বিক্রির জন্য দোকান না খোলায় বখাটেরা তার উপরে অমানবিক নির্যাতন চালায়। এ সময় ৫/৬ জন বখাটে যুবক লাঠি দিয়ে পিটিয়ে তার সরা শরির থেতলিয়ে দিয়েছে।
এছাড়াও শাহাদাত হোসেন কেমতলী সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি। যেটা বরুড়া ভলান্টিয়ার্স এসোসিয়েশন সংগঠনের সদস্য সংগঠন। গত (৮ মার্চ) থেকে সে এলাকায় মানুষকে করোনা প্রতিরোধে বিভিন্নভাবে সচেতন করার বিষয়ে কাজ করে আসছে। এসব বিষয়েও বখাটেদের মাঝে এলার্জি সৃষ্টি হয়। এর আগেও বখাটেরা শাহাদাতকে এসব কাজ না করার জন্য শাসিয়েছেন বলে শাহাদাত সাংবাদিকদের জানান।
ফয়সাল রহমান ভুঁইয়া
Print Friendly, PDF & Email