মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:০৭ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

মাদারীপুরকে লকডাউন ঘোষনা করেছে প্রশাসন

জেলা প্রতিনিধি / ২২৩ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:০৭ অপরাহ্ন

প্রাণঘাতী নোভেল করোনাভাইরাস এর সংক্রমণ ঝুঁকি মোকাবেলায় এবং “সংক্রমণ রোগ (প্রতিরোধে, নিয়োন্ত্রণ ও নিমূর্ল) আইন ২০১৮ (২০১৯ সনের ৬১ নং আইন)এর ১১(১)(২)(৩) ধারা মোতাবেক মাদারীপুর জেলাকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত অবরুদ্ধ (লকডাউন) ঘোষনা করা হয়েছে জেলা প্রসাশন।
বৃহস্পতিবার মাদারীপুর জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, জনস্বার্থে মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশে বৃহস্পতিবার রাত ১০টা থেকে এ আদেশ কার্যকর হবে।
তিনি আরো বলেন, অবরুদ্ধ চলাকালীন মহাসড়ক, আঞ্চলিক মহাসড়ক ও নৌপথে অন্য কোন জেলা হতে এই জেলায় গমন করতে পাড়বে না এবং এই জেলার কেউ অন্য জেলায় যেতে পাড়বে না। সব ধরনের গনপরিবহন, জনসমাগম বন্ধ থাকবে। জেলার অভ্যন্তরে আন্তঃউপজেলায় যাতায়াতের ক্ষেত্রে এরুপ নিষেধাজ্ঞা বহাল থাকবে। তবে জরুরী পরিসেবা, চিকিৎসাসেবা, কৃষি পন্য, খাদ্য সরবরাহ ও গ্যাস, বিদ্যুৎ, টেলিফোন, ইন্টারনেট, ব্যাংকিং সেবা, ঔষধ শিল্প সংশ্লিষ্ট যানবাহন ও সরকার কর্তৃক সময় সময় ঘোষিত অন্যান্য জরুরী পরিসেবা এর আওতা বহির্ভূত থাকবে।
তিনি বলেন, এ আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে জানান তিনি।
ইব্রাহিম রহমান, মাদারীপুর
Print Friendly, PDF & Email