সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম:
রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন শেখ কামাল ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশের অগ্রদ্রত-এড. নয়ন এমপি

মাদারীপুরে করোনা থেকে মুক্তির জন্য দোয়া অনুষ্ঠান করলেন এমপি পুত্র আসিব খান

জেলা প্রতিনিধি / ৪৪৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

জাতির ক্রান্তিলগ্নে মহামারী করোনা ভাইরাস থেকে দেশ ও দেশের মানুষের মুক্তি লাভের জন্য মাদারীপুর দুই আসনের সাংসদ জনাব শাহজাহান খান এমপি’র নির্দেশে তার জৈষ্ঠ পুত্র মাদারীপুর জেলা ছাত্রলীগ নেতা আসিবুর রহমান খান উপস্থিতিতে বিশেষ মোনাজাত ও ইফতার মাহফিলের আয়োজন করেন মাদারীপুর জেলা পৌর ছাত্রলীগ।
জানতে চাইলে আসিব খান বলেন, দেশের এই দুঃসময়ে মহামারী করোনাভাইরাস কবিড ১৯ এর আতঙ্কে বাংলাদেশ সহ পুরো বিশ্ব আজ নিস্তব্ধ প্রায়। তাই এই মহামারি করোনা ভাইরাস থেকে বাংলাদেশ সহ পুরো বিশ্বের মানুষের মুক্তিলাভের জন্য কওমি,হাফিজিয়া এতিম ছাত্রদের কে দিয়ে কোরআন খতম দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেন।
মাদারীপুরবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনার আমার সতর্কতাই পারে করোনাভাইরাস  কে প্রতিহত করতে।  আপনারা নিজে সুস্থ থাকুন নিজের পরিবার কে সুস্থ রাখুন।
বিশেষ কারণ ব্যতীত ঘর থেকে বের হবেন না।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহারস্বরূপ প্রত্যেকের ত্রাণ ঘরে ঘরে পৌঁছে দিব আমরা।
এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর মাহমুদ আবির ও পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ নোবেল ব্যাপারী সহ জেলা ছাত্রলীগ, সদর উপজেলা ছাত্রলীগ, কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীগন ।
মোঃ ইব্রাহীম রহমান, মাদারীপুর
Print Friendly, PDF & Email