সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:২৯ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

মাদারীপুরে শাজাহান খানের নির্দেশে নোবেল বেপারীর সবজি বিতরণ

জেলা প্রতিনিধি / ২৬২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:২৯ অপরাহ্ন

মাদারীপুরে শাহজাহান খান এমপি র নির্দেশে জেলা শহরের  বিভিন্ন এলাকায় বিনামূল্যে সবজি বিতরণ করলেন মাদারীপুর জেলা পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ নোবেল বেপারী। শহরের বিভিন্ন এলাকায় বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে মানুষের মাঝে তিনি নিজে হাতে এসব সবজি বিতরণ করেন।
বিগত  দুইমাস যাবত করোনা ভাইরাস (কভিড ১৯) প্রতিরোধে ও সচেতনতামূলক কর্মকান্ডে পৌর এলাকার সাধারণ মানুষের মাঝে হাজার হাজার দরিদ্রদে খাদ্য সামগ্রী বিতরণ, শহরে বিভিন্ন এলাকায় এলাকায় নিজ দায়িত্বে  জীবানুনাশক স্প্রে ছিটানো,জন সাধারণ মানুষের মাঝে সচেতন মূলক মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার,হ্যান্ড গ্লোপস,সাবান ইত্যাদি সহ বিভিন্ন উপকরণ বিগত দিনগুলোতে বিতরণ করে আসছেন।
গত বৃহস্পতিবার (১৬ এপ্রিল) থেকে মাদরীপুর জেলা কে লকডাউন ঘোষনা হয়েছে। এ লকডাউনের মধ্যে সাধারণ  মানুষ যাতে ঘর থেকে না বের হয় এবং মানুষের নিত্যপ্রয়োজনীয় পন্যের মধ্যে কাঁচা সবজি অবশ্যকীয়। তাই মানুষের বাড়ি বাড়ি গিয়ে সবজি বিতরণ করেন তিনি নিজেই।
এসময় পৌর ছাত্রলীগের সভাপতি  নোবেল বেপারী বলেন, মাদারীপুর সদর দুই আসনের সাংসদ জনাব শাহজাহান খান এমপি’র নির্দেশে বর্তমান সময়ের প্রেক্ষাপটে লকডাউনের মধ্যে যেন সাধরন মানুষেরা ঘরেই থাকে, সে লক্ষ্যে সাধারন মানুষের প্রত্যেকের ঘরে ঘরে গিয়ে নিজ দায়িত্বে নিত্য প্রয়োজনীয় সবজি বিতরণ কার্যক্রম শুরু করেছি।তাছাড়া বিগত দিনগুলোতে কয়েক হাজার নিন্মবিত্ত সাধারণ মানুষএর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি। পৌর এলাকার বিভিন্ন রাস্তাঘাটে জীবাণুনাশক স্প্রে ছিটানো সহ মানুষের প্রয়োজনীয় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার,হ্যান্ড গ্লাভস, সাবান ইত্যাদিও বিতরণ করা হয়েছে। এটি সংকটকালীন সময়  অব্যাহত থাকবে। সরকারের সকল নির্দেশনা মূলক কাজ যাতে তারা বাজার করার উদ্দেশ্যে ঘর থেকে না বের হয় সেজন্যই এ উদ্যোগ গ্রহণ করেছি।
বিতরন কালে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর মাহমুদ আবির, জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক উজ্জল মাতুব্বর। এসকল কাজে সহযোগিতা করেন যারা জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক আসাদুজ্জামান বাপ্পি বেপারী, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ খান, সাংগঠনিক সম্পাদক সোহান শরীফ,পৌর ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুল হাসান রনি, পাঠাগার সম্পাদক সিপন শেখ, ও সাংগঠনিক সম্পাদক শাওন খান কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রবিন বেপারী প্রমূখ। এছাড়াও সার্বিক ভূমিকায় ছিলেন সেচ্ছাসেবী সংগঠন  আলোকিত ইদিলপুর এর সকল সদস্য ও কর্মীরা।
মোঃ ইব্রাহীম রহমান, মাদারীপুর 
Print Friendly, PDF & Email