সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১২:০৮ অপরাহ্ন

শিরোনাম:
রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন শেখ কামাল ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশের অগ্রদ্রত-এড. নয়ন এমপি

রামগঞ্জে সাংবাদিক, চিকিৎসক ও পুলিশকে পিপিই দিলেন এমপি

উপজেলা সংবাদদাতা / ৪৪৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১২:০৮ অপরাহ্ন

লক্ষ্মীপুরের রামগঞ্জে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সুরক্ষামূলক ব্যবস্থার জন্য লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খানের পক্ষ থেকে সাংবাদিক, চিকিৎসক, নির্বাহী অফিসার, থানা পুলিশের মাঝে পিপিই (পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট), ও গ্লাস প্রটেক্ট মাস্ক বিতরণ করা হয়েছে।

রবিবার সকালে রামগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স অডিটোরিয়াম, রামগঞ্জ সাংবাদিক ফোরাম কার্যালয়, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্য়ালয়, থানা অফিসার ইনচার্জ কার্যালয়ে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ডাক্তারদের জন্য ২৫ পিস পিপিই ও ৫০০পিস মাস্ক, সাংবাদিকদের জন্য ১৫ পিস পিপিই শতাধিক মাস্ক, উপজেলা নির্বাহী নির্বাহী অফিসার ও থানার অফিসার ইনচার্জসহ সংশ্লিষ্টদের ১০টি পিপিই ও সহস্ত্রাধিক মাস্ক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের ১০াট সহ মোট ১শত পিপিই দুই সহস্ত্রাধিক মাস্ক সংশ্লিষ্টদের হাতে তুলে দেন এমপির ব্যাক্তিগত সহকারি রিয়াজুল হায়দার বাপ্পী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুনতাছির জাহান, রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য অফিসার গুনময় পোদ্দার, রামগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেলাল আহম্মেদ, ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হোসেন ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফায়সাল মাল প্রমুখ।

এ বিষয়ে রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবু ছায়েদ মোহন বলেন, পেশাগত কাজে করোনা ভাইরাসের ঝুকি নিয়ে প্রথম শ্রেনীর পত্রিকা দৈনিক ইত্তেফাক,দৈনিক যুগান্তর, দৈনিক মানব জমিন, ভোরের কাগজ, যায় যায় দিন, সমকাল, বাংলাদেশের খবর, মানব কন্ঠ, আমাদের সময়, বাংলাদেশ জার্নালের সাংবাদিররা মাঠে কাজ করে আসছেন।

এমপি মহোদ্বয়ের সমপযোগী সিদ্ধান্তকে স্বাগত কৃতজ্ঞতা জানাই। রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএ ডা. গুনময পোদ্দার বলেন, পিপিই ও আধুনিক মাস্কের অভাবে আমরা যখন জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছিলাম তখন এমপি মহোদয়ের পাঠানো এমন সময়োপযোগী উপহারগুলোর জন্য এমপি মহোদয়কে কৃতজ্ঞতা জানাচ্ছি।

এ বিষয়ে এমপি আনোয়ার খান মুঠোফোনে সাংবাদিকদের বলেন, প্রানঘাতী করোনা ভাইরাসের কারনে কঠিন সময় পার করছে মানুষ। ডাক্তার, সাংবাদিক, আইনশৃঙ্খলা বাহিনী জীবনের ঝুঁকি নিয়ে আমার নির্বাচনী এলাকায় কাজ করছে। তাদের জন্য প্রয়োজন হলে আরো পিপিই ও মাস্ক পাঠাবো। রামগঞ্জ হাসপাতালের কেউ যেন চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয়, ডাক্তারদের সে নির্দেশও দেওয়া হয়েছে।