সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১২:০১ অপরাহ্ন

শিরোনাম:
রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন শেখ কামাল ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশের অগ্রদ্রত-এড. নয়ন এমপি

রামগতিতে প্রবেশ-বাহিরে নিষেধাজ্ঞা

উপজেলা সংবাদদাতা / ৪৮৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১২:০১ অপরাহ্ন

লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলায় প্রবেশ ও বাহিরে নিষেধাজ্ঞা জারি করেছে উপজেলা প্রশাসন। তবে জরুরী প্রয়োজনে এ নিষেধাজ্ঞা শীতিলযোগ্য।জানা যায়, সম্প্রতি দেশের বিভিন্ন জেলা থেকে অবাধে মানুষজন রামগতিতে প্রবেশ করছে। আর এ প্রবেশ ঠেকাতে রামগতিতে প্রবেশের যে কয়েকটি পথ আছে তা বন্ধ ঘোষনা করা হয়েছে।
পথ গুলো হচ্ছে আলেকজান্ডার আসল পাড়া লঞ্চঘাট সড়ক, জেলা সদর রোড় করুনানগর চক বাজার, চর গাজী ইউনিয়নের যোগী পাড়া, বয়ার চর তে-গাছিয়া টাংকী বাজার, সোনাপুর সড়কের আজাদ নগর সৈয়দ নগর বাজার।
উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল জানান, নিরাপত্তার স্বার্থে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মো: আবদুল মোমিন জানান, উপজেলা পরিষদ ও প্রশাসন সমন্বিতভাবে ঝুকি এড়াতে রামগতি প্রবেশের সকল পথ বন্ধ করে দিয়ে চেকপোষ্ট তৈরীর সিদ্ধান্ত নিয়েছে। সরকার অনুমোদিত নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্য আমদানি রপ্তানি ও ঔষধ বহনকারী পরিবহন চলবে।

মো: জহির উদ্দিন, রামগতি