মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

রামগতিতে ২ হাজার কর্মহীন পরিবারকে জেলা পরিষদের খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার / ৩৯৭ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন

মহামারি কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রভাবে বিশ্বের ন্যায় বাংলাদেশেও মানুষ হয়ে পড়েছে কর্মহীন। সরকারিভাবে সাধারণ ছুটি ঘোষনা করাও জেলায় জেলায় লকডাউন থাকায় মানুষ এখন গৃহবন্ধি। কর্মহীন ও গৃহবন্ধি হওয়ার কারণে এইসব দুস্থ ও অসহায় মানুষের খাদ্যের ব্যবস্থা করেছে লক্ষ্মীপুর জেলা পরিষদ।

জেলা পরিষদের অর্থায়নে জেলাব্যাপী ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণের ১ম দিনে রামগতি উপজেলার ২ হাজার পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার আলেকজান্ডার আ স ম রব কলেজ প্রাঙ্গনে সামাজিক দুরত্ব নিশ্চিত করে এইসব মানুষের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক মেজহাব উদ্দিন মেজু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম ভুলুসহ জেলা পরিষদের সদস্য, কর্মকর্তা-কর্মচারীসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তাবৃন্দ ও দলীয় নেতৃবৃন্দ।

২ হাজার পরিবারকে প্রতি প্যাকেটে চাল, ডাল, ছোলা, সয়াবিন তেল, খেজুর, চিনি, দুধ ও মুড়ি উপহার দেওয়া হয়েছে। বাকি ৮ হাজার খাদ্য ও ইফতার সামগ্রী জেলার অন্যান্য উপজেলায় পর্যায়ক্রমে বিতরণ করা হবে বলে জানা গেছে।