সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম:
রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন শেখ কামাল ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশের অগ্রদ্রত-এড. নয়ন এমপি

রায়পুরে কৃষকের পাকা ধান কেটে বাড়ি পৌঁছে দিলো উপজেলা যুবলীগ

স্টাফ রিপোর্টার / ৩৪১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৭ পূর্বাহ্ন

নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে শ্রমিকের অভাবে সোনালী ধান কাটতে না পারায় কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে রায়পুর উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সারাদেশে আওয়ামী লীগ ও অন্যান্য সংগঠনের মত যুবলীগ কৃষকের ধান কেটে দিচ্ছে।

লক্ষ্মীপুরেও জেলা যুবলীগের আহবায়ক এ কে এম সালাহ উদ্দিন টিপুর নির্দেশে জেলাব্যাপী যুবলীগের নেতৃবৃন্দের উদ্যোগে এ কার্যক্রম অব্যাহত আছে। কৃষকের সোনালী ধান কেটে ঘরে পৌঁছে দিচ্ছেন যুবলীগের নেতাকর্মীরা।

রায়পুর উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও জেলা পরিষদ সদস্য এ বিএম মামুন বিন জাকারিয়ার নেতৃত্বে যুবলীগ নেতাকর্মীরা ৮নং দক্ষিন চরবংশী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কৃষক বাসেদ আখনের ১ একর জমির ধান কেটে মাড়াই করে ঘরে পোঁছে দিয়েছেন।

শ্রমিকের অভাবে পাকা ধান না কাটতে পারায় কৃষক বাসেদ হতাশ ছিলো। কিন্তু উপজেলা যুবলীগের নেতৃবৃন্দের এ সহযোগিতায় তিনি আবেগ আপ্লুত হয়ে বলেন, শ্রমিকের অভাবে আমার ১ একর জমির ধান কাটতে না পারলে সব ধান নষ্ট হয়ে যেত। উপজেলা যুবলীগের মামুন ভাইসহ নেতাকর্মীরা আমার ধান কেটে মাড়াই করে বাড়িতে ঘরে পৌঁছে দিয়েছেন এজন্য আমি যুবলীগের নেতাদের কাছে কৃতজ্ঞ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিও কৃতজ্ঞ।

এসময় ধান কাটায় অংশগ্রহণ করেন, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক কৌশিক আহম্মেদ সোহেল, ইউনিয়ন সাবেক ছাত্রলীগ নেতা সোহানুর রহমান সোহাগসহ যুবলীগের নেতৃবৃন্দ।

রায়পুর উপজেলা যুবলীগের উদ্যোগে কৃষকের ধান কাটা কার্যক্রম মাসব্যাপী অব্যাহত থাকবে বলে জানান মামুন বিন জাকারিয়া।