সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:২০ পূর্বাহ্ন

শিরোনাম:
রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন শেখ কামাল ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশের অগ্রদ্রত-এড. নয়ন এমপি

রায়পুরে দরিদ্রদের মাঝে খাদ্য এবং উপকরণ বিতরণ

অনলাইন সম্পাদনা / ৩১৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:২০ পূর্বাহ্ন

রায়পুর পৌর এলাকায় ৩১ মার্চ মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা অবদি পৌর ৯টি ওয়ার্ডের জনগণের মাঝে খাদ্য সামগ্রী ও উপকরণ বিতরণ করেছেন পৌর মেয়র হাজী ইসমাইল খোকন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিন চৌধুরী, রফিকুল হায়দার বাবুল পাঠানের পক্ষে মেহেদী হাসান শিশির পাঠান, আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিন রুবেল ভাট, সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের পক্ষে সালাহ উদ্দিন বাবু। বিতরণ পর্যায়ে বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
৩১ মার্চ মঙ্গলবার সকালে রায়পুর পৌরসভার মেয়র হাজী ইসমাইল খোকন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিন চৌধুরীর নেতৃত্বে পৌরসভার ৯টি ওয়ার্ডের প্রায় ৭শ’ দরিদ্রদের মাঝে পৌরসভা প্রাঙ্গণে ১০ কেজি হারে চাউল বিতরণ করা হয়েছে।
এদিন সকালে পৌর ৯টি ওয়ার্ডে সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠানের পক্ষে চাউল, ডাইল, তৈলসহ খাদ্যদ্রব্য বিতরণ করেন তাঁর পুত্র তরুণ মেহেদি হাসান শিশির পাঠান। এ দফায় প্রায় ১৫শ’ জনকে এ সহায়তা দেওয়া হচ্ছে বলে তিনি নিশ্চিত করেছেন। এরপর পর্যায়ক্রমে ইউনিয়ন পর্যায়ে সহায়তা দিতে প্রস্তুতি অব্যাহত রয়েছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।
রায়পুর পৌরসভার ৯টি ওয়ার্ডে দিনব্যাপী খাদ্যদ্রব্য ও সচেতনতা লিফলেট বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক রায়পুরের তরুণ কৃতি সন্তান গিয়াস উদ্দিন রুবেল ভাট। তিনি রায়পুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী গিয়াস উদ্দিন ভাটের সন্তান। ওই সময় তাকে সহযোগিতা করেন তারই ছোট ভাই গাজী শপিং কমপ্লেক্সের ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শিপলু ভাট।
লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের পক্ষে পীরজাদা সালাহ উদ্দিন বাবু রায়পুরে কর্মরত সাংবাদিকদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, গ্লাবস ও সাবান বিতরণ করেন। রায়পুর প্রেস ক্লাবের সভাপতি মোঃ মাহবুবুল আলম মিন্টু ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ঢালী প্রেস ক্লাবের পক্ষে এ সামগ্রী গ্রহণ করেন। দ্রুত সাংবাদিকদের জন্য পিপিই এর ব্যবস্থা করা হচ্ছে বলে তিনি নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, করোনার কারণে সারাদেশে সকল মানুষকে ঘরে থাকার জন্য আহবান করা হয়েছে। তাই দরিদ্র কর্মজীবি মানুষের কাজ কর্ম বন্ধ থাকায় তাদেরকে এসব ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।
-ল/আ, আখতার হোসাইন খান, রায়পুর
Print Friendly, PDF & Email