সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম:
রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন শেখ কামাল ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশের অগ্রদ্রত-এড. নয়ন এমপি

রায়পুরে বাক্কী বিল্লাহ’র ফ্রী গাড়ি সেবায় ব্যাপক সাঁড়া

মোহাম্মদ ওয়াহিদুর রহমান মুরাদ / ৩৭১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

করোনা ভাইরাসে ঘরবন্দী অসহায় পরিবারের কেউ অসুস্থ হয়ে ঘরে পড়ে যেন কষ্ট না করতে হয়, তার জন্য রায়পুর উপজেলা বাসীর স্বেবার্থে জরুরী গাড়ী সেবা নিয়ে একটি ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করেছেন লক্ষ্মীপুর জেলা আ’লীগের সদস্য ও রায়পুর পৌর আ:লীগের আহ্বায়ক আলহাজ্ব কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ।
ইতোমধ্যে উপজেলাব্যাপী এ সেবা কার্যক্রমে ব্যাপক সাঁড়া পাওযা গেছে। সাধারণ মানুষ এই সেবার সুফল ভোগ করা শুরু করেছে। বিভিন্ন এলাকার জরুরী চিকিৎসা প্রার্থী মানুষ ফোন করা মাত্র তার গাড়ি পেয়ে যাচ্ছেন। এতে উপজেলা ব্যাপী তার এই কার্যক্রমে মানুষের প্রশংসা কুড়াচ্ছেন।
পৌর আ’লীগের কার্যনির্বাহী সদস্য ডাঃমিজানুর রহমান বলেন  সরকার দেশের এই ক্রান্তিলগ্নে প্রতিটি অসহায় পরিবারের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন ত্রাণ-সাহায্য। কিন্তু সরকারের পাশাপাশি আমরা যারা স্থানীয় নেতৃবৃন্দ আছি সকলে যদি বিভিন্ন সেবামূলক কার্যক্রম নিয়ে এগোতে পারি তাহলে হয়তো মহান আল্লাহ আমাদের সর্বপ্রকার দূর্যোগ মোকাবেলায় নিরাশ করবেন না।  কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ এর এই উদ্যোগ নিঃসন্দেহে প্রসংশিত।
‘কল দিলে পৌছে যাবে গাড়ি ‘ কার্যক্রম নিয়ে কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ  বলেন, আমি দেখেছি আমাদের লক্ষ্মীপুর, রায়পুরে বিভিন্নজন বিভিন্ন ভাবে বর্তমান পরিস্থিতি মোকাবেলায় কাজ করে যাচ্ছেন। কিন্তু পরিবহন সেবাদান অতীব গুরুত্বপূর্ণ তাই আমি এই উদ্যোগ গ্রহন করেছি। তিনি বলেন এই পর্যন্ত প্রায় ১৫ জন রোগীকে সেবা দিচ্ছে তার সেবা পরিবহন টিম। রাত-দিন ২৪ ঘন্টা আমার সেচ্ছাসেবক টিম ৩টি গাড়ি দিয়ে রায়পুরের যে কোন জায়গার রোগীদের হাসপাতালের পৌছে দিচ্ছেন সম্পূর্ণ বিনামূল্যে। করোনা ভাইরাস মোকাবেলায় এই কার্যক্রম চলমান থাকবে।  জরুরী প্রয়োজনে যেই নাম্বার গুলোতে যোগাযোগ হলেই মিলবে গাড়ি আলহাজ্ব কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ (০১৭১১০১২৪৮৩), হারুনুর রশিদ (০১৭৩১৭৮৩৩৩২)
তিনি আরও জানান, আসছে পবিত্র মাহে রমজানে ১ম রমজান হইতে ৯ম রমজান পর্যন্ত রায়পুর পৌর শহরের প্রতিটি ওয়ার্ডের অসহায় মানুষদের সহায়তায় নামবেন তিনি।