সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১৪ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

রায়পুরে ৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলো ডাঃ আঃ হাই ফাউন্ডেশন

উপজেলা প্রতিনিধি / ৩৪৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১৪ অপরাহ্ন

করোনা ভাইরাসের মহামারীর কারণে ও রমজান উপলক্ষে গরীব, দুস্থ ও কর্মহীন প্রায় ৫ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছে ডাঃ আব্দুল হাই ফাউন্ডেশন।

২৬ এপ্রিল রবিবার লক্ষ্মীপুরের রায়পুরে ১০ টি ইউনিয়নের এ খাদ্য সহায়তা প্রদান করেন বিএমএ ও স্বাচিপ কেন্দ্রীয় নেতা, এসেন‌সিয়াল ড্রাগস্ কোম্পানী এর ব্যবস্থাপনা প‌রিচালক ও ফাউন্ডেশনের চেয়ারম্যান প্র‌ফেসর ডাঃ এহসানুল কবির জগলুল। প্রত্যেক ইউনিয়নে দুস্থ ও কর্মহীন ৫শ পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। তার পক্ষে এসব সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

এর আগে মহামারি করোনাভাইরাস প্রতিরোধে ডাঃ জগলুল একান্ত নিজস্ব অর্থায়‌নে প্রথম পর্যায়ে ৩ এপ্রিল শুক্রবার রায়পুরের ২’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ৪’শ জনকে ১পাউন্ড প‌রিমা‌ণের উন্নতমা‌নের হ্যান্ড স্যা‌নিটাইজার প্রদান করেছিলেন। আর খাদ্যসামগ্রীর মধ্যে প্রতিটি পরিবারের জন্য ৫ কে‌জি চাল, ২ কে‌জি আলু, ১ কে‌জি ডাল ও ১লিটার সয়া‌বিন তেল প্রদান করেন ডাঃ জগলুল।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ এহসানুল কবির জগলুল জানান, করোনা দুর্যোগের পুরো সময়ে উপজেলার খেটে খাওয়া সাধারণ মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত থাকবে। নিজ উদ্যোগে ফাউন্ডেশনের পক্ষ থেকে ৫ হাজার পরিবারের প্রত্যেককে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল ও ১ কেজি সয়াবিন তেল প্রদান করা হচ্ছে। যতদিন এ দুর্যোগ থাকবে ততদিনই এ সহায়তা দেওয়া হবে বলে তিনি জানান।