মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

লক্ষ্মীপুরে বৃদ্ধা হত্যা মামলার ৩আসামী কারাগারে

অনলাইন সম্পাদনা / ১৬০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার ॥
লক্ষ্মীপুরের রায়পুরে বৃদ্ধা আলী আকবর ক্বারী (৭০) হত্যা মামলার পলাতক ৩ আসামীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। ৮ সেপ্টেম্বর রবিবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট তারেক আজিজ তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন বলে আদালত সূত্রে জানা যায়।
এর আগে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন মামলার প্রধান আসামী মোঃ জসিম উদ্দিন (২৯), ৪নং আসামী মোঃ জুয়েল (২৬) ও ৯নং আসামী নুর মিয়া (৬৫)। আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
২০১৮ সালের ৭ সেপ্টেম্বর রায়পুর উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে আলী আকবর ক্বারীকে দেশীয় অস্ত্র-সস্ত্র দিয়ে এলোপাথারী কোপায় প্রতিপরে লোকজন। এতে তার মাথার মগজ বের হয়ে যায়। তাকে প্রথমে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হওয়ায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। এ ঘটনায় বৃদ্ধা আলী আকবরের ছেলে মোঃ তহিরুল ইসলাম বাদী হয়ে রায়পুর থানায় মোঃ জসিম উদ্দিনকে প্রধান আসামী করে ১০জনের নাম উল্লেখসহ একটি হত্যা মামলা দায়ের করেন।
উল্লেখ্য: মামলার আসামী মোক্তার হোসেন ও মোশারফ হোসেন এখনো পলাতক রয়েছেন। বাকী ৬জন আসামী জামিনে রয়েছেন।

Print Friendly, PDF & Email