সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১২:০৯ অপরাহ্ন

শিরোনাম:
রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন শেখ কামাল ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশের অগ্রদ্রত-এড. নয়ন এমপি

লক্ষ্মীপুরে ১৫শ’ পরিবারের মাঝে সাহাবুদ্দিন সাবুর খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার / ৩৯১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১২:০৯ অপরাহ্ন

মহামারি বিপর্যয় করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবে লক্ষ্মীপুরের মানুষ কর্মহীন গৃহহীন। এই কর্মহীন ও গৃহহীন মানুষের জন্য বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন লক্ষ্মীপুর জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র সাহাবুদ্দিন সাবু।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বৃহস্প্রতিবার (৩০ এপ্রিল) কেন্দ্রীয় বিএনপির সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাহাবুদ্দিন সাবুর ব্যক্তিগত অর্থায়নে ও জেলা যুবদলের সহযোগিতায় বিতরণের ১ম দিনে লক্ষ্মীপুর পৌরসভার ১,২,৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডের দুস্থ, অসহায় ও নিম্নবিত্ত পরিবারের মাঝে স্বহস্তে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতি পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ ও আধা কেজি সয়াবিন তেল দেওয়া হয়।

বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছানোর সময় উপস্থিত ছিলেন, জেলা যবদলের সভাপতি রেজাউল করিম লিটন, সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, যুগ্ম-সাধারণ সসম্পাদক কিরন পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন ভুলু, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আলী নূর মামুন, যুবদল নেতা মোঃ জাহাঙ্গীর, জুলফু, শামসুল আহসান মামুন, সুমন ভূঁইয়া ও ছাত্রদল নেতা জাহিদ পাপ্পু প্রমুখ।

সাহাবুদ্দিন সাবু বলেন, দেশের এই মহামারি পরিস্থিতিতে পৌরসভার দুস্থ ও অসহায়, নিন্মবিত্ত ১৫শ’ পরিবারের মাঝে ত্রান বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। পর্যায়ক্রমে পৌরসভাসহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে আমার ব্যক্তিগত পক্ষ থেকে খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে। এসময় তিনি সামাজিক সচেতনতা বৃদ্ধি করতে সকলের প্রতি আহবান জানান। ঘরে থেকে সুস্থ থাকার পরামর্শ দিয়ে এই পরিস্থিতিতে সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানান।

উল্লেখ্য, পর্যায়ক্রমে পৌরসভার আরো ১০ ওয়ার্ডে আগামীকাল ও পরশু খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেওয়া হবে বলেও জানা যায়।