রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ

অনলাইন সম্পাদনা / ৯৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

লক্ষ্মীপুর পৌরসভার নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন। এসময় পৌর অঞ্চলের শত শত মহিলা পুরুষ গণসংযোগে অংশগ্রহণ করেন। একপর্যায়ে বিপুল মানুষের উপস্থিতিতে ওই গণসংযোগ পথসভায় রুপান্তরিত হয়। আব্দুল মতলব লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী।

আজ (১৬ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টার দিকে পৌর শহরের আজিম শাহ্ মার্কেটের সামনে থেকে গণসংযোগ শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উত্তর তেমুহনী বঙ্গবন্ধু চত্তরে এসে পথসভায় মিলিত হয়। এসময় লক্ষ্মীপুর পৌরসভার শত শত বাসিন্দা উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুর পৌরসভার সম্ভব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব বলেন, জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন দলের ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে। সে কারণে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। এছাড়াও আমি দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। দলের জন্য আন্দোলন, সংগ্রাম, লড়াই ও ত্যাগ রয়েছে আমার। দায়িত্বশীল কর্মী বিবেচিত হলে আমি ইনশাআল্লাহ দলের মনোনয়ন পাবো।

তিনি আরও বলেন, প্রতিটি ওয়ার্ডে ঘুরে ঘুরে এলাকার সমস্যা আলাদা করে লিপিবদ্ধ করেছি। নির্বাচনে জয়ী হলে ওইসব এলাকার সমস্যা ধরে ধরে সমাধান করবো।