মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

সাংবাদিক নির্যাতনের মামলায় সেই আওয়ামী লীগ নেতার ছেলে জেলে

অনলাইন সম্পাদনা / ১৫১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন

দেশব্যাপী আলোচিত সাংবাদিক নির্যাতনের মামলায় গ্রেপ্তার ভোলার সেই আওয়ামী লীগ নেতার ছেলে আদনান রহমান নাবিল ওরফে নাবিল হায়দারকে জেল হাজতে পাঠিয়েছে ভোলার একটি আদালত।  বৃহস্পতিবার ভোলার বিচারিক হাকিম সুলতান মাহমুদ এই আদেশ দেন।

জেলেদের মধ্যে বিতরণের চাল চুরির ঘটনা ফাঁস করার পর হামলার শিকার হন ভোলার স্থানীয় সাংবাদিক সাগর চৌধুরী। মোবাইল চুরির অপবাদ দিয়ে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বড় মানিকা ইউপি চেয়ারম্যান জসিম হায়দারের ছেলে নাবিল হায়দার পিটিয়ে জখম করার অভিযোগে মামলা করেন সাগর। এই মামলায় পুলিশ বুধবার নাবিলকে গ্রেপ্তার করেছে।নির্যতনের ঘটনার একটি ভিডিও ফেইসবুকে ভাইরাল হয়। এরপর সাংবাদিক সাগরের বক্তব্যের একটি ভিডিওও ফেইসবুকে ভাইরাল হয়।

আদালতের জিআরও মিলন হোসেন জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা বোরহানউদ্দিন থানার এসআই দেলোয়ার হোসেন আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের হেফাজতের (রিমান্ড) আবেদন করেন।“আদালত আগামী অফিস খোলার তারিখে রিমান্ড শুনানির তারিখ ঘোষণা করে সাংবাদিক নির্যাতনকারী আদনান রহমান নাবিলকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে।”ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, জেলেদের সরকারি সাহায্যের চাল চুরির অভিযোগ করায় সাগর চৌধুরীর উপর মধ্যযুগীয় কায়দায় হামলা চালিয়েছে নাবিল হায়দার। ক্ষোভ মেটাতে ওই সাংবাদিককে মোবাইল চোর ও ছিনতাইকারী অপবাদ দিয়ে পেটানো হয়।

তিনি জানান, মঙ্গলবার উপজেলা সদরের রাজমনি সিনেমা হলের সামনে নির্যাতনের এ ঘটনা ঘটে। এ ঘটনায় আদনান এবং অজ্ঞাত পাঁচজনকে আসামি করে সাংবাদিক সাগর চৌধুরী মামলা করেছেন।মামলার অপর আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান এসপি কায়সার।

Print Friendly, PDF & Email