মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:১১ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

সোনারগাঁয়ে দুলাভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ শালির

জেলা সংবাদদাতা / ১৫৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:১১ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের দুধধাটা এলাকায় আপন বোন জামাতার হাতে ৬ মাস যাবত পালাক্রমে ধর্ষিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগসূত্রে জানা যায়, সোমবার (৩০ মার্চ) সন্ধ্যায় ধর্ষিতা নিজে সোনারগাঁ থানায় হাজির হয়ে অভিযোগের বিবাদী তার আপন বোন জামাই বৈদ্যেরবাজার গ্রামের মুকবুল হোসেনের ছেলে মুবারক হোসেনের (৩০) নামে ২৭ মার্চ রাত ৮ টায় ঝাউচর ধর্ষিতার শশুরবাড়িতে গিয়ে ধর্ষণের চেষ্টা করতে চাইলে তার শশুরবাড়ির লোকজন তাকে হাতেনাতে ধরে ফেলে। পরে সে পালিয়ে গেলে পুরো বিষয়টি পারিবারিক ভাবে সমাধা করার চেষ্টা করে।
সরেজমিনে গিয়ে অভিযোগের বাদি ধর্ষিতার ননদ আমেনা (৩৬) জানান, এই মেয়েকে আমার ভাই বিয়ে করার বছর আগে থেকেই তার বড় বোন জামাই মুবারক বিভিন্ন ভাবে ধর্ষণ করতো। এমনকি তার বউ, শাশুড়ী ও শশুর জানলেও সামাজিক সম্মানহানির ভয় উল্টো নিজের মেয়েকে মারধর করে ধামাচাপা দিত।
মুবারক ঘরজামাই হিসেবে প্রায় ৬ বছর যাবত তার শশুরবাড়ি দুধঘাটাতেই থাকছেন। ঘটনা সম্পর্কে ঐ এলাকার স্থানীয় রাজু আহমেদ জানান, মেয়েটি সহজসরল, মাত্র ৫ মাস হয়েছে তার বিয়ে দেয়া হয়েছে। যেহেতু মেয়ে নিজ মুখে ঘটনার স্বীকার করেছে তাহলে ঘটনা কিছুটা সত্য। বিষয়টি পুলিশ তদন্ত করে দোষীকে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনুক।
অভিযোগ সম্পর্কে তদন্ত কর্মকর্তা সোনারগাঁও থানা পুলিশের উপ-পরিদর্শক আঃ রউফ কে জিজ্ঞেস করলে তিনি ঘটনাটি তদন্তাধীন আছে। দুইপক্ষের স্বাক্ষ্য নেয়া হবে। ঘটনা সত্য কিনা সে বিষয়ে তদন্ত শেষে জানানো সম্ভব হবে বলে জানান।
Print Friendly, PDF & Email