সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:১০ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

স্ত্রীর সঙ্গে থাকছেন না ফেরদৌস

ডেক্স নিউজ / ৪৪৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:১০ অপরাহ্ন

হাজারও ব্যস্ততার মাঝেও পরিবারের সঙ্গে কাটানো সময়ই হয় সবচেয়ে সুন্দর। পরিবারকে সুখে রাখতেই মানুষ কঠোর পরিশ্রম করেন। চিত্রনায়ক ফেরদৌসও ব্যতিক্রম নন। স্ত্রী তানিয়া রেজা ও দুই কন্যা নুজহাত ফেরদৌস ও নামিরা ফেরদৌসকে নিয়ে তার সুখের সংসার। ফেরদৌসের সময় কাটে বিভিন্ন শো আর অভিনয় নিয়ে। অন্যদিকে তার স্ত্রী ক্যাপ্টেন তানিয়া রেজা বিমানে ঘোরেন সারাবিশ্ব। শত কর্মব্যস্ততার ভিড়েও দুই সন্তান নিয়ে সুখেই থাকেন তারা। কিন্তু এবার এই করোনা পরিস্থিতি আলাদা করেছে তাদের।

ফেরদৌস জানান, গত সপ্তাহে লন্ডনের এক ফ্লাইটে ঢাকায় ফেরেন তানিয়া। এরপর থেকে গুলশানের একটি বাসায় কোয়ারেন্টাইনে আছেন তিনি। সন্তানদের নিয়ে বনানীর বাসায় থাকছেন ফেরদৌস। হঠাৎ বৃষ্টিখ্যাত এই নায়ক বললেন, ‘আমার স্ত্রী পেশায় পাইলট, তাই বাধ্য হয়েই তাকে যেতে হয় দেশের বাইরে। গত সপ্তাহে লন্ডন থেকে ফিরে কোয়ারেন্টাইনে আছে। আমি সন্তানদের নিয়ে বাসায় থাকছি। ওরা মায়ের সঙ্গে ভিডিও কলে কথা বলে। এটা সবার জন্য আমাদের ত্যাগ। করোনাভাইরাস একজন থেকে হাজার মানুষের মধ্যে ছড়িয়ে যায়। সাবধানতায় রক্ষা করতে পারে আমাদের। এই সময় সবার ঘরে থেকেই সচেতন হতে হবে।’ বিশ্বজুড়ে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়েই চলছে। ওয়ার্ল্ডওমিটারস ওয়েবসাইটের সর্বশেষ আপডেট অনুযায়ী, এ পর্যন্ত বিশ্বের ২০৯টি দেশে মোট ১৩ লাখ ৪৮ হাজার ২০৩ জন আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৭৪ হাজার ৭৯৫ জন।